Image default
বাংলাদেশবিশেষ সংবাদসিলেট

শাবি ছাত্রীর প্রতিবাদে বাসে পর্নোগ্রাফি দেখা সুনামগন্জের যুবক কারাগারে

শাবিপ্রবি রিপোর্টার : চলন্ত বাসে তরুণীর সামনে বসে এক যুবক মোবাইলে তাকে দেখিয়ে পর্নোগ্রাফি ভিডিও দেখছিলেন। এ ঘটনায় তরুণী প্রতিবাদ করে তাকে ভিডিও বন্ধ করতে অনুরোধ করেন। তবুও ওই যুবক তা বন্ধ করেননি।

পরে বিষয়টি ওই তরুণী গাড়ির চালকের সহযোগীকে অবগত করেন। তরুণী আসন পায় আরেকজন নারীর পাশে। মাহবুবুর রহমান নামের ওই যুবক ভিডিও দেখে যেতে থাকেন। ওই ছাত্রী সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষে পড়ছেন। ঘটনা সোমবার রাতের। চট্টগ্রাম থেকে সিলেটে আসছিলেন তরুণী।

পরে মৌলভীবাজারের শেরপুর এলাকায় গাড়িটি আসার পর মাহবুবুর গাড়ি থেকে নামতে চাইলে তরুণী বাধা দেন। একপর্যায়ে হইহুল্লোড় শুনে মহাসড়কে দায়িত্বরত শেরপুর হাইওয়ে থানার মো. শিবলু মিয়া এগিয়ে আসেন। তিনি ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তাদের জানান। পুলিশ সুপার তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি মো. নবীর হোসেন জানান, ঘটনাটি মৌলভীবাজার সদর উপজেলার ইউএনওকে জানানো হয়। এরপর মঙ্গলবার সকাল ৭টা ২০ মিনিটে শেরপুরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান আসেন। তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাহবুবুরকে ৩ মাসের কারাদণ্ড দেন। সেই সাথে ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ড দেন। পরে কারাদণ্ডপ্রাপ্ত যুবককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্ত যুবকের নাম মো. মাহবুবুর রহমান (২৬)। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী গ্রামের মো. আব্দুর রউফের ছেলে। মাহবুব পেশায় একজন রাজমিস্ত্রি।

Related posts

গোয়াইনঘাটে অরেশের হত্যাকারী গ্রেফতার ।

[email protected]

যান্ত্রিক প্রবাসী: সাবিকুন নাহার

[email protected]

ময়নুল খাঁন শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটি ইউকের আহবায়ক মনোনীত

[email protected]

Leave a Comment